কানাডিয়ান ইউনিভার্সিটি ও আইএসএসিএ এর মধ্যে সম্মতি পত্র স্বাক্ষরিত

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও ইনফরমেশন সিস্টেমস অডিট এ্যান্ড কন্ট্রোল এ্যাসোসিয়েশন, ঢাকা চ্যাপ্টার (আইএসএসিএ)- এর মধ্যে একটি লেটার অব ইন্টেন্ট (এলওআই) বা সম্মতি পত্র স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ এই এলওআই স্বাক্ষরিত হয়। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার ও ইনফরমেশন সিস্টেমস অডিট এ্যান্ড কন্ট্রোল এ্যাসোসিয়েশন, ঢাকা চ্যাপ্টার (আইএসএসিএ)- এর প্রেসিডেন্ট জনাব এ. কে. এম. নজরুল হায়দার এ সম্মতি পত্রে (এলওআই) স্বাক্ষর করেন।

Post MIddle

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত, ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট এ্যান্ড রেগুলেটরি অথিরিটি বাংলাদেশ (আইডিআরএ)-এর চেয়ারম্যান জনাব এম. শেফাক আহমেদ, একচ্যুয়ারি, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সম্মানীত উপদেষ্টা ও ইউজিসি’র সাবেক চেয়ারম্যান প্রফেসর এ্যামিরেটাস ড. এ. কে. আজাদ চৌধুরী এবং এলআইসি, বাংলাদেশ (লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন)-এর এমডি অরুপ দাস গুপ্ত উক্ত এলওআই স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই এলওআই বা সম্মতি পত্র স্বাক্ষরের ফলে, উভয় প্রতিষ্ঠান যৌথভাবে শিক্ষা, গবেষণা, প্রকাশনা, শিক্ষা বিষয়ক তথ্যাদি, অভিজ্ঞ শিক্ষক ও গবেষক আদান-প্রদান করবে। এছাড়াও উভয় প্রতিষ্ঠান যৌথভাবে গবেষণা ও বিশেষ প্রোগ্রাম চালু করবে।

 

পছন্দের আরো পোস্ট