অসহায় শিক্ষকের বাড়িতে চেক পৌছে দিলেন কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব

 

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা গোদনাইল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক সালেহা বেগমের স্বামী বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আর্থিক সংকটের জন্য তিনি তার স্বামীর চিকিৎসা করাতে পারছিলেন না। নিরুপায় হয়ে অবশেষে তিনি কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র সাথে সাক্ষাৎ করে তাঁর স্বামীর চিকিৎসার জন্য কল্যাণ ট্রাস্টের টাকার জন্য অনুরোধ জানান।

Post MIddle

এই আবেদন পাবার পর একজন বীর মুক্তিযোদ্ধার চিকিৎসার মানবিক দিক বিবেচনা করে অতি অল্প সময়ের মধ্যে সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের স্কুল শিক্ষয়িত্রী সালেহা বেগমের বাসায় গিয়ে তার হাতে কল্যাণ সুবিধার ২ লক্ষ ৬৪ হাজার ৬০ টাকার চেক তুলে দিলেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

এ সময় উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ তেলোয়াত হোসেন, স্বাশিপ নারায়নগঞ্জ জেলা শাখার সভাপতি ব্রজেন্দ্র নাথ সরকার, জহির উদ্দিন মাস্টার, ফারুকুল ইসলাম, খোকন, শাহাবুদ্দিন, সারোয়ার, শফিউল আলম, আঃ রহিম সরকার, মোঃ লাল মাহমুদ প্রমুখ।

কল্যাণ ট্রাস্টের চেক হাতে পেয়ে সালেহা বেগম আবেগাপ্লুত হয়ে পড়েন। অল্প সময়ের মধ্যে চেক হাতে পাওয়ার ঘটনাকে তার কাছে স্বপ্নের মত মনে হয়েছে বলে উল্লেখ্য করে তিনি এজন্য বারবার কল্যাণ ট্রাস্টের সদস্য সচিবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট