ইউডার আইন অনুষদে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

1481518411_0ইউনির্ভাসিটি অফ ডেভেলপমন্ট অল্টারনেটিভ (ইউডা)র আইন অনুষদের ৩৩তম ব্যাচের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিদায় দেয়া হলো। শনিবার দুপুর ১২টায় ধানমন্ডির একটি রেস্টুরেন্টে এই বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার হায়দার ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার ড. ইফফাত কায়েস চৌধুরি, বিশ্ববিদ্যালয়ের সচিব মুনির আহমেদ, আইন বিভাগের চেয়ারম্যান আবু মোহাম্মাদ, অনুষদের ডীন সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেন।
ড. ইফফাত কায়েস চৌধুরী বলেন, এই শেষ আসলে শেষ নয়। এখনই শুরু কর্মজীবনের। তিনি শিক্ষার্থীদের কর্মক্ষেত্রে মনযোগী হয়ে সত্য ও সততার পক্ষে কাজ করার পরামর্শ দেন।তিনি বলেন, শিক্ষার্থীদের কর্মজীবনের যেকোন প্রয়োজনে এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যেকে যথাসম্ভব সহযোগীতা প্রদান করবে।
বিশ্ববিদ্যালয়ের সচিব মুনির আহমেদ বলেন, আইন অনুষদের ৩৩তম ব্যাচটি এই বিভাগ তথা বিশ্ববিদ্যালয়ের গর্ব। তিনি ব্যাচের শিক্ষার্থীদের ঐক্যের প্রশংসা করেন। তিনি বিদায়ী শিক্ষার্থীদের কাছে প্রত্যাশা করেন শিক্ষার্থীরা কর্মক্ষেত্রে সফল হয়ে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখবে।
আইন অনুষদের এই ব্যাচটি অন্যান্য যেকোন ব্যাচ থেকে ব্যতিক্রমী  উল্লেখ করেন ইউডার ডেপুটি রেজিস্ট্রার হায়দার ফারুক বলেন, বিদায়ী ‍শিক্ষার্থীরা প্রতিষ্ঠান থেকে অর্জিত শিক্ষা কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগাবে।
তিনি বলেন, আইন বিভাগে পড়ে এখন শুধু আদালতেই যেতে হবে তা নয়। আদালত ছাড়াও বিভিন্ন জায়গায় কাজের সুযোগ রয়েছে বিদায়ী শিক্ষার্থীদের। কর্মজীবনের সকল ক্ষেত্রে ছাত্রছাত্রীদের সাফল্য এবং শুভকামনা জানান ‍তিনি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইন বিভাগের চেয়ারম্যান আবু মোহাম্মাদ, বিভাগের সমন্বয়ক তানজিনা রহমান। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য রাখেন খন্দকার হাজ্জাজজনি, যো্বায়ের আলম, রেহেনুমা বিনতে রশীদ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা ও বিদায়ী শিক্ষার্থীরা।পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট দিয়ে পুরষ্কৃত করেন আমন্ত্রিত অতিথিরা।
পছন্দের আরো পোস্ট