ঢাবিতে বঙ্গবন্ধু মেধা বৃত্তি পেলেন ৫ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫জন মেধাবী ছাত্র “বঙ্গবন্ধু মেধা বৃত্তি-২০১৬” লাভ করেছেন। ১১ ডিসেম্বর ২০১৬ রবিবার সন্ধ্যায় হল মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক মো. মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে সম্মাননা বক্তৃতা প্রদান করেন সিনিয়র সাংবাদিক ও ‘দৈনিক সংবাদ’ পত্রিকার সম্পাদক আবেদ খান। এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম।

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শান্তিপূর্ণ দেশ গঠনের লক্ষ্যে নৈতিক মূল্যবোধে জাগ্রত হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। তিনি এই বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনকের আদর্শকে ধারন করে নৈতিক মূল্যবোধসম্পন্ন উন্নতমানের স্নাতক হতে হবে।

বৃত্তিপ্রাপ্ত ছাত্ররা হলেন : আহমদ রেযা (ইসলামিক স্টাডিজ), আবদুর রহমান মুহাম্মদ তামিম (আন্তর্জাতিক সম্পর্ক), ইমাম হাসান সৌরভ (ফিন্যান্স), মো. নাহিদ হাসান (ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট) এবং মো. আব্দুর রহিম (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট)।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট