বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র -২০১৬ উদ্বোধন

ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন, ব্যাডমিন্টন এশিয়া কনফেডারেশন এর তত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় রোববার সকাল ৯ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সলংগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে “বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র -২০১৬” এর শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য ও ইনকনট্রেড লিমিটেড এর চেয়ারম্যান ইউসুফ আব্দুল্লাহ হারুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু।।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও স্থানীয় সরকার ও পল্লীউন্নয়ন মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম, সহ-সভাপতি জহিরুল ইসলাম স্বপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ গোলাম আজিজ জিলানী ও যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম সিকদারসহ অন্যান্য কর্মকর্তাগণ।

উল্লেখ্য, উক্ত আন্তর্জাতিক জুনিয়র প্রতিযোগীতায় মালয়েশিয়া, নেপাল, অষ্ট্রেলিয়া এবং স্বাগতিক বাংলাদেশসহ মোট ৪টি দেশ থেকে পুরুষ খেলোয়াড় ১৮ জন, মহিলা খেলোয়াড় ৮ জন, সর্বমোট ২৬ জন খেলোয়াড় অংশগ্রহন করছেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট