জাবির ৩৯তম ব্যাচের রাজা-রাণী নির্বাচনের তফসিল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩৯তম ব্যাচের শিক্ষা সমাপনী অনুষ্ঠানের (র‌্যাগ) রাজা-রাণী নির্বাচনের তফসীল ঘোষণা করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয় জাকসু ভবনে এক সংবাদ সম্মেলনের নির্বাচনী তফসিল ঘোষণা করেন র‌্যাগ-৩৯ উদযাপন কমিটির প্রধান নির্বাচন কমিশনার মো. শাওন জোয়ার্দ্দার।

লিখিত বক্তব্যে তিনি জানান, ৩৯ ব্যাচের শিক্ষা সমাপনী অনুষ্ঠান র‌্যাগের রাজা-রাণী নির্বাচনের জন্য আজ মঙ্গলবার তফসিল ঘোষণা করা হচ্ছে। আগামী ১৭ ডিসেম্বর জাকসু ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Post MIddle

রাজা ও রাণী দুটি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। পদের জন্যে মনোনায়ন পত্র বিতারণ করা হবে আগামী ১লা ডিসেম্বর থেকে ৪ঠা ডিসেম্বর বিকাল ৫টা থেকে রাত ১০ টা পর্যন্ত। এবারের মনোনায়ন পত্রের মূল্য ধার্য করা হয়েছে বিশ হাজার টাকা।

ভোটার তালিকা প্রণয়ন করা হবে ৩০ ডিসেম্বর। মনোনায়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ৫ ডিসেম্বর বিকাল ৫টা এবং একই দিনে প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

মনোনায়ন প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর দুপুর ২টা এবং একই দিনে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ভোট গ্রহণের সময় ১৭ ডিসেম্বর সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এবং একই দিনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

নির্বাচনের প্রার্থী হওয়ার জন্যে অবশ্যই ৩৯তম ব্যাচের শিক্ষার্থী হতে হবে।

সংবাদ সম্মেলনে র‌্যাগ উদযাপন কমিটির আহ্বায়ক নাজনীন মাহমুদ চৌধুরী, কোষাধ্যক্ষ ওয়ালিউল্লাহ, উপ-আহ্বায়ক সাদিকুল ইসলাম নাহিদসহ বিভিন্ন হলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট