চুয়েটের সিন্ডিকেটের ৯৯তম সভা অনুষ্ঠিত

1চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ৯৯ তম সিন্ডিকেটের সভা আজ (১৪ নভেম্বর) সোমবার অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিন্ডিকেটের চেয়ারম্যান এবং চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
চুয়েটের প্রধান কনফারেন্স কক্ষে অদ্য সকালে অনুষ্ঠিত সভায় সিন্ডিকেট সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন চুয়েটের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আশুতোষ সাহা, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো: মোস্তফা কামাল, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো: সাইফুল ইসলাম, ইনস্টিটিউট অব আর্থকোয়াক ইঞ্জিনিয়ারিং রিসার্চ -এর পরিচালক অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়াঁ, বাংলাদেশ এক্সপোর্ট প্রসেসিং জোনস অথরিটির প্রাক্তন সদস্য (ইঞ্জি:) প্রকৌশলী এ এ এম জিয়া হোসাইন, গণপূর্ত অধিদপ্তরের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী এস. এম. আবদুল কাদের, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: রুহল আমীন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. দীপক কান্তি দাশ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মো: নুরল আনোয়ার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর চেয়ারম্যান অধ্যাপক শাহেদা ইসলাম, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. বদিউস সালাম।
Post MIddle
এছাড়া আরো উপস্থিত ছিলেন সিন্ডিকেটের সচিব ও রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী।
সভায় সিন্ডিকেটের নতুন সদস্য চুয়েটের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আশুতোষ সাহা, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো: মোস্তফা কামাল এবং চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মো: রুহল আমীনকে ফুলেল স্বাগত জানান মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
সভায় বিবিধ একাডেমিক ও প্রশাসনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।
পছন্দের আরো পোস্ট