কুবিতে ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ

96eab669-1f23-4de9-8d9d-8d23a10d3cf0কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বৃহত্তর ময়মনসিংহ বিভাগ থেকে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত “ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদ” এর নবীন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪০১ নং কক্ষে এ আয়োজন হয়।

সংগঠনটির সভাপতি সোহেল রানার সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক সবুজের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহ আমিনুল ইসলাম আকন্দ ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আজমাইন মুহতাসিম মীর (তূর্য)।

এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সহঃ সভাপতি রাশেদ, সাধারণ সম্পাদক তামিম আল হাসান, সাংগঠনিক সম্পাদক মাশুক ও আমান হোসেনসহ কমিটির অন্যান্য সাদস্যরা ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যায়নরত বৃহত্তর ময়মনসিংহ বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

Post MIddle

এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে সদ্য ভর্তি হওয়া বৃহত্তর ময়মনসিংহ বিভাগ থেকে আগত ১০ম ব্যাচের শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

আলোচনা অনুষ্ঠান শেষে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয় যাতে বিশ্ববিদ্যালয়ের একমাত্র ব্যান্ড দল “প্লাটফর্ম” সঙ্গীত পরিবেশন করেন।

unnamed

পছন্দের আরো পোস্ট