নতুন গানে শ্রোতাদের সামনে হাজির সংগীতশিল্পী অমিয় রাহা

received_1224510960969904অনুভূতিগুলো আজ কেন অচেনা/স্বপ্নচারী এ মন স্বপ্ন হারায়/পাগলামীগুলো দিচ্ছে পাহারা/জড়িয়ে সুখের আঙিনায়/ নিজেকে কেন লাগে অচেনা/ছাড়িয়ে সুখের সীমানা/প্রেমে পড়ে যাচ্ছে মন/ভাবনায় সারাক্ষণ….’

এমনই কথায় নতুন একটি গানে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন সংগীতশিল্পী অমিয় রাহা। এরআগে অমিওর গাওয়া গানগুলোর মধ্যে রয়েছে প্রশ্নবিদ্ধ, একমুঠো অন্ধকার,আমি তোমাকে ভেবে,  ভালবাসি শতবার, বৃষ্টি।  এরমধ্যে বৃষ্টি বাদে বাকিগান গুলো বিভিন্ন টেলিফিল্মের গান।

এ প্রসঙ্গে অমিয় রাহা বলেন, ‘টেলিফিল্মের জন্য গান করি। সেখানকার দৃশ্যের সাথেই গানগুলো মানিয়ে নেয়। এবারই প্রথম একটি মৌলিক ভিডিও করলাম। কাজটি করার জন্য যথেষ্ট শ্রম দিতে হয়েছে। আশা করি সকলের ভালো লাগবে।’

Post MIddle

প্রসঙ্গত, ঈগল মিউজিকের ব্যানারে মুক্তি পেয়েছে ‘অনুভূতি’ গানটি। সাকির আহমেদ অন্তুর পরিচালনায় গানটিতে মডেল হয়েছেন অন্তরা এবং শিল্পী নিজেই। এছাড়াও ভিডিওটিতে আবৃত্তিকার অমিক শিকদারকে দেখা যাচ্ছে এক নতুন রূপে, অমিক স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিভিল ইন্জিনিয়ারিং চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

অমিও রাহার অনুভূতি গানটি ইতোমধ্যে রিলিজ হয়েছে মাইটিভির একটি পোগ্রামে শিল্পী নিজে গাওয়ার মাধ্যমে, এছাড়া এটিএন মিউজিকেও গানটি সম্প্রচারিত হয়েছে।

দেখে নিন ‘অনুভূতি’ গানটির ভিডিও লিংক

https://youtu.be/pT_H-903DXs

পছন্দের আরো পোস্ট