জাবির তিন শিক্ষার্থীকে বাঁচাতে চ্যারিটি শো

ju-photo1‘জীবনের বিকল্প নেই, এসো জীবন বাঁচায় জীবনের গান গাই’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে বাঁচাতে আয়োজন করা হয়েছে চ্যারিটি শো।এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে আগামী ৪ নভেম্বর (শুক্রবার) দূরাগ্য রোগে আক্রান্ত হিমন, নাঈমা, জুলহাসের জীবন বাঁচাতে এ চ্যারিটি শো আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এ শো চলবে। চ্যারিটি শোতে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত থাকবেন।মঞ্চ মাতাবেন পিয়াল, ফাতেমি, রাসেল, মেহেরাব ও বর্তমান শিক্ষার্থীরা।

Post MIddle

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও শারীরিক শিক্ষা অফিসের সহকারী পরিচালক এস এম সাদাত হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের এই মেধাবী শিক্ষার্থীদের জন্য প্রায় ৫৫ থেকে ৬০ লক্ষ টাকা প্রয়োজন। যা এ সব শিক্ষার্থীদের পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

তাই চ্যারিটিশোর আয়োজনের মাধ্যমে হিমন, নাঈমা, জুলহাসের জন্য তহবিল সংগ্রহের উদ্যোগে নেওয়া হয়েছে। আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

পছন্দের আরো পোস্ট