জাবি ছাত্র অর্ককে বাচাঁতে গান

ju-photo-21জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের দ্বিতীয় বর্ষের (৪৪তম আবর্তন) মেধাবী শিক্ষার্থী সেন্টু রঞ্জন দাস অর্ককে মরন ব্যাধী ক্যান্সারের হাত থেকে বাচাঁতে গানের আয়োজন করেছেন তার সহপাঠিরা।আগামী ২১ অক্টোবর ( শুক্রবার) বিশ্ববিদ্যালয়ের ট্রান্সর্পোট চত্ত্বরে এ দিন ব্যাপী এ গানের আয়োজন করা হবে।অর্ককে বাচাঁতে এই অয়োজনের জন্য ফেইসবুকে একটি ইভেন্ট ও খোলা হয়েছে।

এই ইভেন্টের একজন অয়োজক, চারুকলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জুলফিশাহ্ রাবেয়া মুমু বলেন, অর্ককে নিয়ে অনেকদিন ধরেই বিভিন্ন পোষ্ট, শেয়ার, পোস্টারিং চলে আসছে, কিন্তু সেই তুলনায় সাহায্যের পরিমাণ খুবই কম।অর্কের ক্যামো দেয়া শুরু হয়ে গেছে।সহসায় আরো সাহায্য লাগবে আমাদের। ক্লাসের ফাঁকে আমরা প্রায়ই তো গান করি।নিজের জন্য, এখন না হয় বন্ধুর জন্য একটু করবো অর্ক আবার ফিরে আসুক আমাদের মাঝে।

অর্কের শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যান্সার। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চিকিৎসাধীন অর্কের উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৩৫ লাখ টাকা। পিতৃহীন অর্কের পরিবারের পক্ষে এতো টাকা খরচ বহন করা সম্ভব নয়। ফলে তার চিকিৎসার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অর্কের পরিবার ও বন্ধুরা।

সাহায্য পাঠানোর ঠিকানা

Post MIddle

PRADHAN, PHARAMA DEPTT.

A/C No- 0084634085764
অগ্রণী ব্যাংক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা, সাভার, ঢাকা-১৩৪২
অথবা

Abdul Jalil

A/C N- 186.105.9236
ডাচ-বাংলা ব্যাংক লি.
মোবাইল নং- ০১৯২৯৬৭৬৯৮৯

পছন্দের আরো পোস্ট