ড্যাফোডিল ও এসএসএল কমার্জ এর সমঝোতা

দেশের অন্যতম প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং এসএসএল ওয়ারলেস এর মধ্যে একটি অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যার ফলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ এর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের সকল প্রকার একাডেমিক ফি সংগ্রহ করতে পারবে।

চুক্তি অনুযায়ী ছাত্র-ছাত্রীরা অথবা তাদের অভিভাবকেরা এখন থেকে খুব সহজে ঘরে বসেই তাদের ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ অনলাইন ব্যাংকিং/ মোবাইল ব্যাংকিং ইত্যাদির মাধ্যমে একাডেমিক ফি সমূহ প্রদান করতে পারবেন। গতকাল ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চুক্তিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষে ট্রেজারার হামিদুল হক খান এবং এসএসএল ওয়ারলেসের পক্ষে হেড অব ই-বিজনেস এমনাওয়াত আশেকিন স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাাস্ট বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান, পরিচালক (হিসাব ও অর্থ) মমিনুল হক মজুমদার ও হেড অব সফটওয়্যার মোঃ রাশেদ করিম এবং এসএসএল ওয়্যারলেসের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল ইসলাম, চীফ অপারেটিং অফিসার মিঃ আশীষ চক্রবর্তী ও ম্যানেজার ই-বিজনেস মিঃ মাহাবুব উর রশিদ খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।##

Daffodil

পছন্দের আরো পোস্ট