তসলিম উদ্দিন রাউজানের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি

রাউজান ঢেউয়া হাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক পূর্বকোণে সম্পাদক স্থপতি তসলিম উদ্দিন চৌধুরী রাউজান উপজেলা প্রাথমিক বিদ্যালয় সমূহের ম্যানেজিং কমিটির (এস.এম.সি) মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

Post MIddle

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৬ইং উপলক্ষে রাউজান উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে বিভিন্ন ক্যাটাগরিতে প্রদত্ত বিজয়ীদের মধ্যে স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীকে উপজেলা পর্যায়ে ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়। গত ০২ আগস্ট উশিঅ/রাউ/৩৪৪ স্মারকমূলে উপজেলা শিক্ষা অফিসার চৌধুরী আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত একটি পত্রে শ্রেষ্ঠ এস.এম.সি কমিটির সভাপতি হিসেবে স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীর নাম প্রকাশ করেন।

উল্লেখ্য, স্থপতি তসলিম উদ্দিন চৌধুরী দীর্ঘ বেশ কয়েকবছর ধরে রাউজান ঢেউয়া হাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তার সভাপতি হিসেবে দায়িত্বকালীন সময়ে স্কুলের শিক্ষার মান, স্কুল হলরুম কাম বিশাল বিল্ডিং নির্মিত হয়েছে। রাস্তার পাশে মনোরম পরিবেশের স্কুলটির শিক্ষার পরিবেশ ফিরে এসেছে ইতিমধ্যে। স্থপতি তসলিম উদ্দিন চৌধুরী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট