কাউসার মাহমুদের আকাশ ছোঁয়ার স্বপ্ন

Untitled-1কাউসার মাহমুদ ভালোবাসেন নেতৃত্ব দিতে, স্বপ্ন দেখেন দেশ নিয়ে। তাই নিজের সুপ্ত প্রতিভা কে জাগ্রত করতে, নিজের ভেতর লুকায়িত এবং জ্বলন্ত স্বপ্ন গুলো কে বাস্তবায়িত করতে ভর্তি হয়েছিলেন বাস্তব ধর্মী এবং গ্লোবাল একটি বিশ্ববিদ্যালয় বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলোজি (বিইউএফটি) তে।

Post MIddle

তার নেতৃত্ব গুণাবলী কে আরও সুদৃঢ় করতে ২০১৪ সালে অংশগ্রহণ করেছিলেন বিইউএফটি আয়োজিত  প্রথম ক্যাম্পাস বিতর্কে, আর প্রথমবার অংশগ্রহণ করে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন চ্যাম্পিয়ন হয়ে।

তিনি ২০১৫ সালে ডিবেট ফর ডেমোক্রেসি ক্তৃক আয়োজিত এটিএন বাংলা পাবলিক পার্লামেন্টারি ডিবেট এ বিইউএফটি টিমের একজন সদস্য এবং চ্যাম্পিয়ান বিতার্কিক। ২০১৫ সালে বিইউএফটি আয়োজিত প্রথম ইংরেজি ক্যাম্পাস বিতর্কে অংশগ্রহণ করে  হয়েছেন সেরা বিতার্কিক দের একজন। আর ভালোবাসেন নেতৃত্ব দিতে, তাই ২০১৫ সালে বিইউএফটি ডিবেট ক্লাবের জেনারেল সেক্রেটারির দায়িত্ব গ্রহণ করেন।

তার নেতৃত্বে বিইউএফটি ডিবেট ক্লাব ১৬ বছরের ইতিহাসে প্রথমবার আয়োজন করে জাতীয় বিতর্ক প্রতিযোগিতা। তিনি এতো কিছুতে সাফল্যের সাথে অংশগ্রহণের পরে ও একাডেমিকভাবেও নিজের সফলতা ধরে রেখেছেন সিজিপিএ ৩.৮৯ পেয়ে। কাউসার মাহমুদ বিইউএফটি এএমটি ডিপার্টমেন্ট এর শেষ বর্ষের ছাত্র।

বিইউএফটি সকল শিক্ষার্থী কাউসার মাহমুদ কে শান্তপ্রিয় মানুষ হিসেবে চিনে এবং ইতোমধ্যে বিইউএফটি ডিবেট ক্লাবের মেম্বাররা কাউসার মাহমুদ কে বিইউএফটি ডিবেট ক্লাবের প্রথম সফল জেনারেল সেক্রেটারি উপাধি দিয়েছে।

এখন তার স্বপ্ন ও ইচ্ছে দুটিই বাংলাদেশের গার্মেন্টস শিল্পকে বিশ্বের দরবারে এক নাম্বার ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করানোর জন্য এবং বাংলাদেশের অর্থনীতির হাতিয়ার এই গার্মেন্টস শিল্পকে আর ও সুদৃঢ় করতে একজন যোদ্ধা হিসেবে কাজ করে যাওয়ার।

পছন্দের আরো পোস্ট