সন্ত্রাসের বিরুদ্ধে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মানববন্ধন

20160801_113037ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে “সন্ত্রাসবাদ রুখে দাঁড়াও” জঙ্গি তৎপরতা ও সন্ত্রাসের বিরুদ্ধে সকাল ১১.০০টা থেকে ১২.০০টা পর্যন্ত রাসেল স্কয়ার, মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।মানববন্ধনে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ তাঁর বক্তব্যে বলেন, এদেশের শান্তিপ্রিয় মানুষ সুশৃঙ্খলভাবে জীবন যাপন করতে চায়। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের মধ্য দিয়ে যে সকল তরুণরা যুব সমাজকে কুলষিত করছে তাদের প্রতি ধিক্কার জানিয়ে তিনি বলেন, ইসলাম কখনো আত্মহত্যা বা নিরীহ মানুষ হত্যার সমর্থন করে না।

 

শিক্ষার্থীদের মূল দায়িত্ব শিক্ষা অর্জন থেকে দূরে সরে না গিয়ে দেশের উন্নয়নে তাদের মেধার বিকাশ ঘটানোর আহ্বান জানান তিনি। এ সময় তিনি আরও বলেন, শুধু আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে জঙ্গি তৎপরতা প্রতিহত করা সম্ভব নয়, এ জন্য প্রয়োজন সন্তানদের প্রতি পরিবারের সঠিক পরিচর্যা।

 

Post MIddle

তিনি আরও বলেন, দেশ ও জাতির শিক্ষার সার্বিক উন্নয়নে, জঙ্গিবাদ নিরসনে সকল মাদরাসাকে সঙ্গে নিয়ে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় সরকার কর্তৃক প্রদত্ত সকল নির্দেশনা বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ।

 

উক্ত মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), মাদরাসা পরিদর্শক (ভারপ্রাপ্ত), পরিকল্পনা উন্নয়ন অফিস প্রধান ও বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

 

 

পছন্দের আরো পোস্ট