ইউল্যাবে জঙ্গি বিরুধী মানব বন্ধন ও আলোচনা সভা

IMG_3032ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) “জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ, নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সোমবার (১ আগস্ট) ধানমণ্ডি নিজস্ব ক্যাম্পাসের সামনে মানব বন্ধন করে।

 

ইউল্যাবের উপাচার্য প্রফেসর ইমরান রহমান, ট্রাস্টি বোর্ডের ভাইস প্রেসিডেন্ট ডঃ কাজী আনিস আহমেদ,  ট্রাস্টি বোর্ডের সদস্য কাজী নাবিল আহমেদ, এমপি, ট্রাস্টি বোর্ডের সদস্য কাজী ইনাম আহমেদ, উপ উপাচার্য প্রফেসর এইচ এম জহিরুল হক, প্রফেসর এমিরেটস রফিকুল ইসলাম, রেজিস্ট্রার লেঃ কর্নেল মোঃ ফয়জুল ইসলাম(অবঃ), ডঃ সলিমুল্লাহ সহ  সকল বিভাগের ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তাগণ মানব বন্ধনে অংশগ্রহণ করেন। এ সময় তারা ক্যাম্পাসের সামনে জঙ্গিবাদ ও সন্ত্রাসী বিরুধী বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে মানব বন্ধন করেন।

IMG_3305

Post MIddle

পরে এক আলচনার সভায় ডঃ কাজী আনিস আহমেদ বলেন “ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধ সহ সকল আন্দোলনের অন্যতম ছিলেন শিক্ষার্থীরা, আমাদের সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর মত পাবলিক ইউনিভার্সিটি, প্রাইভেট ইউনিভার্সিটি ও স্কুল কলেজের শিক্ষার্থী ও তরুণরাও আমাদের শক্তি”।

 

ইউল্যাবের উপাচার্য প্রফেসর ইমরান রহমান সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর আহ্বান জানান এবং ইউল্যাবের ছাত্র ছাত্রীদের এ বিষয়ে সর্তক থাকতে অনুরোধ করে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখার পরামর্শ দেন।

 

IMG_3397

পছন্দের আরো পোস্ট