ড্যাফোডিলে মৃত্যুবীমা চেক হস্তান্তর

প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেডের পক্ষ থেকে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিকিউরিটি গার্ড মোঃ আবদুল গফুর মিজির মৃত্যুবীমার একলক্ষ টাকার চেক বৃহস্পতিবার (৩০ জুন) পরিশোধ করা হয় যিনি গত ০৭ জুন ২০১৬ তারিখে মৃত্যুবরণ করেন।বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম আজ তার কার্যালয়ে মরহুম মোঃ আবদুল গফুর মিজির স্ত্রী রহিমা বেগমের হাতে এ চেক তুলে দেন।

 

চেক হস্তান্তর কালে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হামিদুল হক খান, রেজিস্ট্রার অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার এ. কে. এম. ফজলুল হক, পরিচালক (হিসাব ও অর্থ) মমিনুল হক মজুমদার, ডেপুটি রেজিস্ট্রার মোঃ ইসহাক মিজি, সহকারি পরিচালক ( হিসাব ও অর্থ) রেজাউল করিম মাসুদ এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর সহকারি ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ জীবনবীমার প্রধান মোঃ রফিকুল আলম ভূইয়াএবং উর্ধ্বতন সহকারি মহাব্যবস্থাপক সাইদুল হাসান রুবেলসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল স্থায়ী শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীদের জীবন বীমা নিশ্চিত করার লক্ষ্যে গত জুলাই ১৫, ২০১৪ তারিখে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত চুক্তির ফলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল স্থায়ী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বীমা সেবার আওতায় আনা হয়।

 

স্বাভাবিক মৃত্যু ভাতা, দূর্ঘটনা জনিত মৃত্যু, ও অঙ্গহানি স্থায়ী সকল ধরনের অক্ষমতা (পিটিডি) এবং স্থায়ী আংশিক অক্ষমতা (পিপিডি) ইত্যাদি বীমা সেবার অধীনে আনা হয়। এরই ফলশ্রুতিতে সিকিউরিটি গার্ড মোঃ আবদুল গফুর মিজির মৃত্যুবীমার একলক্ষ টাকার চেক আজ তার পরিবারের হাতে তুলে দেয়া হয়। ##

পছন্দের আরো পোস্ট