সুবিধাবঞ্চিতদের জন্য পরিবর্তনের ঈদ উৎসব

পরিবর্তন চ্যারিটি ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার (২৪ জুন) অনুষ্ঠিত হল “পরিবর্তনের ঈদ উৎসব- সুবিধাবঞ্চিতদের মুখেও ফুটুক ঈদের হাসি”। রাজধানীর শেওড়াপাড়ায় মারদি গ্রাস কনভেনশান হলে আয়োজিত এই অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে গঠিত “পরিবর্তন স্কুল”এর বাচ্চাদের ঈদের নতুন জামা উপহার দেয়া হয় এবং সবাইকে ইফতার করানো হয়। অনুষ্ঠানটিতে ইভেন্ট পার্টনার হিসেবে ছিল “ড্রিম ওয়েভার”।

 

অনুষ্ঠানটিতে শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিবর্তন চ্যারিটি ফাউন্ডেশানের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক রাকিব রায়হান আকাশ, সভাপতি সাদাত শাহরিয়ার পিয়াস, সহ-সভাপতি মু. সাকিব আহাম্মেদ সোহাগ, চেয়ারম্যান ও উপদেষ্টা আয়েশা খাতুন প্রমুখ।

 

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে আয়েশা খাতুন বলেন, “সমাজের উন্নয়নে তরুণদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। পরিবর্তন চ্যারিটি ফাউন্ডেশন এর একদল প্রাণপ্রাচুর্যে ভরপুর ছেলেমেয়েদের আন্তরিকতা সেক্ষেত্রে আমাদের নতুন বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখায়।” অনুষ্ঠানে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বাচ্চাদের নতুন জামা পরিয়ে দেয়া হয়। অনুষ্ঠান শেষে পরিবর্তন স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষকবৃন্দ এবং ফাউন্ডেশনটির সকল সদস্য ও অতিথিবৃন্দ একত্রে ইফতার করেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট