চুয়েটে নতুন বাস সার্ভিসের উদ্বোধন

1   চুয়েট গেইট থেকে চট্টগ্রাম কাপ্তাই সড়কের বাস এখন বহদ্দারহট মোড় পর্যন্ত যাবে। এর আগে এসব বাস চট্টগ্রাম শহরের বাস টার্মিনাল পর্যন্ত চলাচল করত। সোমবার সকালে বহদ্দারহাট মোড় পর্যন্ত বাস চলাচলের উদ্বোধন করেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো: হযরত আলী, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন এবং ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আশুতোষ সাহা, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো: মাহবুবুল আলম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো: মোস্তফা কামাল, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, চুয়েটের স্টাফ ওয়েলফেয়ার কমিটির সভাপতি অধ্যাপক ড. মো:আব্দুর রশীদ, উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো: মইনুল ইসলাম, চুয়েটের যানবাহন পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেনসহ কাপ্তাই বাস মালিক সমিতির সহ-সভাপতি জনাব দীপক চৌধুরী, সাধারণ সম্পাদক জনাব মো: আলমগীর, কাপ্তাই বাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক জনাব মোঃ শাহ আলম চৌধুরী, লাইনম্যান মো: নাসির, মো: নোমান প্রমুখ। এ সময় চুয়েটের ছাত্র প্রতিনিধিগণও উপস্থিত ছিলেন।

_DSC0280-2

Post MIddle

এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েট একটি জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠান। এখানে শত শত ছাত্র-ছাত্রীকে প্রতিনিয়ত যাতায়াত করতে হয়। কিন্তু তাদের জন্য পর্যাপ্ত যানবাহন সুবিধা নেই। তাই বাস মালিক-শ্রমিকদের আন্তরিক প্রচেষ্টা ও প্রশাসনের সার্বিক সহযোগিতার ফলে বহদ্দার হাট মোড় পর্যন্ত কাপ্তাই সড়কের বাস চলাচলের কার্যক্রম শুরু হয়েছে।

 

কাপ্তাই বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জনাব মো: আলমগীর বলেন, চুয়েটের মেধাবী ছাত্র-ছাত্রীরা আগামী দিনে দেশের নেতৃত্ব দিবে। তাদের সুবিধার্থে বাস চলাচলের নতুন গন্তব্য নির্ধারণ করা হয়েছে। সুষ্ঠুভাবে বাস সার্ভিস চলাচলের জন্য মালিক-শ্রমিক, ছাত্র-ছাত্রী থেকে শুরু করে প্রশাসন সংশ্লিষ্ট সকলকে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখতে হবে। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

 

 

পছন্দের আরো পোস্ট