৭ মের মধ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন

education ministryবেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) আগামী ৭ মে’র মধ্যে সংশ্লিষ্ট সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এনটিআরসিএ’র ওয়েবসাইটে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য অনুরোধ জানিয়েছে। ৭ মে’র মধ্যে রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে ইতোমধ্যে এনটিআরসিএ’র পক্ষ থেকে এসএমএস প্রেরণ করা হয়েছে।

 

সকল জেলা শিক্ষা অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারগণকে তাঁর নিজ এলাকার প্রতিষ্ঠানসমূহের রেজিস্ট্রেশন কার্যক্রম তদারক করার জন্যও এনটিআরসিএ’র পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

Post MIddle

দেশের সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগে অনুসরণীয় পদ্ধতি প্রসঙ্গে গতবছরের ৩০ ডিসেম্বর শিক্ষা মন্ত্রণালয় থেকে জারিকৃত পরিপত্রে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষকে (এনটিআরসিএ) শিক্ষক নিয়োগের লক্ষ্যে প্রার্র্থী বাছাইয়ের দায়িত্ব দেয়া হয়।

 

সে প্রেক্ষিতে অনলাইনে আবেদন গ্রহণ করে সফটওয়ারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে মেধার ভিত্তিতে প্রার্থী বাছাই কার্যক্রম শিগগিরই শুরু হতে যাচ্ছে। প্রার্থী বাছাই কার্যক্রমের পূর্বশত হিসেবে প্রতিটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এনটিআরসিএ’র ওয়েবসাইট িি.িহঃৎপধ.মড়া.নফ এ রেজিস্ট্রেশন আবশ্যক।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট