পাবিপ্রবিতে রাবি শিক্ষক হত্যার প্রতিবাদ

Pabna-S-T-Uরাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী হত্যার প্রতিবাদে ও খুনীদের বিচারের দাবীতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির উদ্যোগে সোমবার (২৫ এপ্রিল) ক্যাম্পাসে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।

 

সকালে স্বাধীনতা চত্বরে শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধনে বিভিন্ন বিভাগের শিক্ষক , ছাত্র-ছাত্রী ও কর্মকর্তারা অংশ গ্রহন করেন। তীব্র রোদ উপেক্ষা করে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য দেন শিক্ষক সমিতির সভাপতি ও ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি অনুষদের ডিন সাইফুল ইসলাম, সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর আওয়াল কবির জয়, ছাত্র উপদেষ্টা ড. মোঃ হাবিবুল্লাহ, বাংলা বিভাগের চেয়ারম্যান ড. এম আব্দুল আলীম, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান।

 

Post MIddle

বক্তারা এই হত্যার তীব্র নিন্দা ও ঘৃনা জানিয়ে দ্রুত খুনীদের গ্রেফতারের দাবী জানান। একই সাথে প্রগতিশীল শিক্ষক ও সংস্কৃতিকর্মীদের নিরাপত্তা দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

 

মানববন্ধনে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু হলের প্রভোষ্ট রাশেদ কবির, সিনিয়র শিক্ষক ড.মীর খালেদ ইকবাল চৌধুরী, আবু সুফিয়ান, ড. আমিরুল ইসলাম, ড. হারুনর রশিদ, শফিউল আজম, রাশেদুল হক, রাহিদুল ইসলাম, দীপংকর কুন্ডু, তানভীর আহমেদ, রতন কুমার পাল, সানজীদা আফরিনসহবিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে হাফিজুর রহমান মোল্লা, ফারুক হোসেন চৌধুরীসহ ও ছাত্রছাত্রীরা । ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট