মুট কোর্ট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সাদার্ন

champion law departmentপ্রথমবার অনুষ্ঠিত ব্যারিস্টার সৈয়দ ইশতিয়াক আহমেদ মেমোরিয়াল মুট কোর্ট প্রতিযোগিতা-২০১৬ তে অংশগ্রহণ করে ফাইনালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থীরা।

 

সম্প্রতি ব্লেস্ট (BLAST- Bangladesh Legal Aid and Service Trust) চট্টগ্রাম ’ল’ ক্লিনিক এর উদ্যোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অডিটরিয়ামে আয়োজিত এ প্রতিযোগিতায় এমন কৃতিত্ব অর্জন করে তারা।

 

Post MIddle

প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও সেমি-ফাইনাল রাউন্ডে পোর্টসিটি, প্রিমিয়ার ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনালে পৌঁছে সাদার্ন ইউনিভার্সিাটর আইন বিভাগের শিক্ষার্থীরা। এতে কাউন্সেল আজমিরা আফাজ, আবীর আখতার জমজম এবং রিচার্সার হিসেবে প্রমিনা আকতার ও রায়হান মিয়াজী অংশ নেন। দলের সমন্বয়কের দায়িত্ব পালন করেন সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষক মোহাম্মদ শিহাব উদ্দিন ও খান হাবিবা মোস্তারিন।

 

আইন বিভাগের শিক্ষার্থীদের এমন কৃতিত্বে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন সাদার্ন ইউনিভার্সিাট বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা ও ইউনিভার্সিটির উদ্যোক্তা প্রফেসর সরওয়ার জাহান।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট