কুয়েটে শিক্ষক ক্লাব উদ্বোধন

????????????????????????????????????

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) গেষ্ট হাউজ কাম ক্লাব ভবনের ২য় তলা “শিক্ষক ক্লাব” হিসেবে ব্যবহারের জন্য উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪ এপ্রিল)  বিকাল ৪ টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

কুয়েট শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. সোবহান মিয়া, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জি এম শহিদুল আলম, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ।

 

Post MIddle

????????????????????????????????????

এসময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর শিক্ষক ক্লাবের সকল রুম পরিদর্শন করেন এবং বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একটি ৪৮ ইঞ্চি টিভি হস্তান্তর করেন। অনুষ্ঠানে কুয়েট শিক্ষক সমিতির নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সরকার অনুমোদিত “ডেভেলপমেন্ট অব পাবলিক ইউনিভার্সিটিস” শীর্ষক গুচ্ছ প্রকল্পের আওতায় কুয়েটের গেষ্ট হাউজ কাম ক্লাব ভবনের প্রথম পর্যায়ের নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় উক্ত ভবনের ২য় তলা “শিক্ষক ক্লাব” হিসেবে ব্যবহারের জন্য উদ্বোধন করা হলো।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট