ইবি লালনশাহ হলে স্বাধীনতা দিবস

1934658_1111135875619318_6879054569615568498_nনানা আয়োজন ইসলামী বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হচ্ছে। শুক্রবার প্রীতি-বিতর্ক, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় লালন শাহ হলে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। লালন শাহ হলের প্রভোস্ট প্রফেসর ড. মো. ইকবাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার ও প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান।

 

Post MIddle

এসময় হাউজ টিউটর প্রফেসর ড. গোলাম মাওলা, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম-সম্পাদক প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, বাংলা বিভাগের প্রভাষক তিয়াশা চাকমা এবং ম্যানেজমেন্ট বিভাগের সুতাপ কুমারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

প্রতিযোগিতায় শিক্ষার্থীরা হামদ্-নাত, গান, কৌতুক এবং ছড়াসহ অভিনয় পরিবেশন করেন। পরে এক প্রীতি বিতর্ক অনুষ্ঠিত হয়। এতে লালনশাহ হল ডিবেটিং সোসাইটির সভাপতি হাসনাত আসাদুজ্জামানের পরিচালনায় হল ডিবেটিং সোসাইটির বিতার্কিকরা অংশ গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক শাহজাহান নবীন, জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতি মারুফ হাসান সিদ্দিকী, কৃতি বিতার্কিক মুসা বিন আয়াতুল্লাহ প্রমূখ।

 

পছন্দের আরো পোস্ট