রাবির প্রকৌশল অনুষদের সম্মেলন

RU Pic 24.03.2016রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রকৌশল অনুষদের উদ্যোগে বৃহস্পতিবার ‘Computer, Communication, Chemical, Materials and Electronic Engineering’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় সিনেট ভবনে দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর রফিকুল আলম বেগ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের সভাপতি প্রকৌশল অনুষদের অধিকর্তা প্রফেসর আবু বকর মো. ইসমাইল ও ধন্যবাদ জ্ঞাপন করেন সম্মেলনের সম্পাদক প্রফেসর মো. মামুন-উর-রশিদ খন্দকার। সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াও একটি কি-নোট পেপার উপস্থাপিত হয়।

 

Post MIddle

এই সম্মেলনে বাংলাদেশ ছাড়াও জাপান, নেপাল, মালয়েশিয়া, ভারত ও শ্রীংকা থেকে সংশি­ষ্ট বিষয়ের বেশ কয়েকজন শিক্ষক, বিজ্ঞানী, পেশাজীবী বিশেষজ্ঞ ও গবেষক, শিক্ষার্থী অংশ নিচ্ছেন। সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানটি সঞ্চালন করেন ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সিনথিয়া শবনম মৌ।

 

লেখাপড়া২৪.কম/রাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট