আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটে গ্রুপ চ্যাম্পিয়ন সাদার্ন

dakhina semi-finalচট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজিত দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বে শেষ খেলায় ১৬ রানে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়কে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমি-ফাইনালে ওঠেছে সাদার্ন বিশ্ববিদ্যালয় । গতকাল শনিবার সকালে অনুষ্ঠিত খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করে সাদার্ন বিশ্ববিদ্যালয়। দলের পক্ষে কাজী কামরুল ১৬, রতন দাশ ৩০, তারেক আজিজ ২৫, তন্ময় করেন ২১ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে ১০৮ রান করে অল আউট হয়ে যায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়।

 

Post MIddle

সাদার্ন বিশ্ববিদ্যালয়ের পক্ষে তারেক, কামরুল এবং তন্ময় প্রত্যেকে নিয়েছেন ২টি করে উইকেট। একটি করে উইকেট নিয়েছেন রতন এবং ধ্রুব। ম্যাচ সেরা হয়েছেন সাদার্ন বিশ্ববিদ্যালয়ের কাজি কামরুল। তার হাতে পুরস্কার তুলে দেন বিসিবি ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল, ড. ইসরাত জাহান ও প্রফেসর হাসিনা জাকারিয়া।

 

উল্লেখ্য, আগামীকাল সোমবার টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এম এ আজিজ স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় এবং প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়। দ্বিতীয় সেমিফাইনালে খেলবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও সাদার্ন বিশ্ববিদ্যালয়। পরদিন অর্থাৎ ১৫ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

 

পছন্দের আরো পোস্ট