দুর্নীতি তদন্তে বেরোবিতে আসছেন ইউজিসি চেয়ারম্যান

BRUR & UGCরংপুরে অবস্থিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) বিভিন্ন অনিয়ম ও অব্যবস্থাপনার বিষয়ে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মত বিনিময় করতে আসছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের(ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান।

 

সোমবার(২৯ ফেব্রুয়ারি) পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক ফেরদৌস জামান স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, আগামী ৫ ও ৬ মার্চ বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান বিশ্ববিদ্যালয়টি পরিদর্শন করবেন।

 

Post MIddle

দশম জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৩তম বৈঠকের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়টির বিভিন্ন অনিয়ম ও অব্যবস্থাপনা সম্পর্কে স্থায়ী কমিটিতে প্রতিবেদন উপস্থাপনের লক্ষ্যে এই বিশেষ পরিদর্শন বলেও চিঠিতে উল্লেখ করা হয়।

 

এদিকে বিশ্ববিদ্যালয়ে ইউজিসির চিঠিটি আসার পর থেকেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা- কর্মচারীদের মধ্যে চরম উত্তেজন কাজ করছে। বিশ্ববিদ্যালয়ের ইউজিসি চেয়ারম্যানের পরিদর্শনের মাধ্যমে অভ্যন্তরীণ সকল সংকট কেটে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন— একাধিক বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট