শাবিতে উদ্ভটের উদ্যোগে বই উৎসব শুরু

IMG_20160207_165820_012শাহিজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বই বিষয়ক প্রতিষ্ঠান উদ্ভট এর উদ্যোগে চলছে সপ্তাহব্যাপী বইমেলা। রবিবার সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় আয়োজিত বই উৎসবের উদ্বোধন করেন জনপ্রিয় লেখন ও শাবিপ্রবির ইইই বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। উদ্বোধন শেষে তিনি বিভিন্ন স্টল পরিদর্শন করেন ও ভক্ত অটোগ্রাফ ও সেলফি শিকারিদেরসাথে কিছুটা সময় অতিবাহিত করেন।

Post MIddle

উৎসবের সার্বিক আয়োজনে আছে “উদ্ভট” এবং সার্বিক সহযোগিতায় “স্বপ্নবাংলা” গ্রুপ। উদ্ভটের ব্যবস্থাপক হাসিবুর অর্ণব বলেন, উদ্ভটের আয়োজনে শাবিতে এটি দ্বিতীয় বই উৎসব। প্রথমটি আমরা করেছিলাম ২০১৪ সালে আমাদের প্রতিষ্ঠার সময়। এখানে মোট সাতটি প্রকাশনা প্রতিষ্ঠান অংশ নিচ্ছে বলে জানিয়ে তিনি আরো বলেন, কারো যদি কোন বইয়ের প্রয়োজন থাকে তবে উৎসবে এসে অর্ডায় দিলে গ্রাহকের কাছে তা পৌছে দেওয়া হবে। তিনি শাবিপ্রবিসহ সিলেটের সবাইকে উৎসবে যোগ দিতে আমন্ত্রণ জানান।

উল্লেখ্য, উদ্ভটের এই বই উৎসব চলবে ৭ ফেব্রুয়ারি (রবিবার) থেকে ৯ ফেব্রুয়ারি (বৃহিষ্পতিবার) পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। উৎসবে অংশ নেওয়া প্রকাশনী গুলো হচ্ছে অন্বেষা, ঐতিহ্য, অনন্যা, পার্ল, আফসার, চৈতন্য ও ঘাস প্রকাশন। এছাড়াও উৎসবে স্বপ্নবাংলা গ্রুপের স্টলে শাবিপ্রবির মনোগ্রামসহ টিশার্ট ও ক্যাপসহ স্বপ্নবাংলা গ্রুপের নানান পণ্য।

লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত/এমএএ

পছন্দের আরো পোস্ট