নর্দান ইউনিভার্সিটির ১৩তম বর্ষপূর্তি উদযাপন

Pic.13th Anniversaryনর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ১৩তম বর্ষপূর্তি উপলক্ষে সম্প্রতি এয়ারপোর্ট সংলগ্ন স্থায়ী ক্যাম্পাসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

নর্দান বিশ্ববিদ্যালয় টাস্ট্রের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ‘র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক ।

 

তিনি বলেন “দেশের উন্নয়নে জ্ঞান প্রয়োগ ও জ্ঞান চর্চার গুরুত্ব অপরিসীম। বাংলাদেশ বিনির্মাণে দেশের সকল মানুষকে কাঁধে কাঁধ মিলিয়ে অর্থনীতির চাকাকে চলমান রাখার উদাত্ত আহবান জানান।

 

সভাপতি ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন,বিশ্বায়নের এ যুগে শিক্ষাকে আরো আধুনিকায়ণ ও ডিজিটালকরনে নর্দান ইউনিভার্সিটি প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে অবিরত। ছাত্রছাত্রীদের কে জ্ঞান তথা তথ্য প্রযুক্তির মাধ্যমে আধুনিক রাষ্ট্র গঠনে সক্রিয় অবদান রাখতে অনুরোধ জানান।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এ.ডব্লিউ.এম. আব্দুল হক, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার লে.কর্ণেল (অবঃ) একতেদার আহমদ সিদ্দিকী, বিভিন্ন অনুষদের ডীন, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রী বৃন্দ।#
লেখাপড়া২৪.কম/নর্দান/পিআর/আরএইচ

পছন্দের আরো পোস্ট