নিউজিল্যান্ডে উচ্চশিক্ষার বিষয়ে ইউল্যাবে সেমিনার

Photo 1ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এ নিউজিল্যান্ডে স্নাতকোত্তর পড়ার বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ইউল্যাবের তড়িৎ ও যোগাযোগ প্রযুক্তি বিভাগরে উদ্যোগে ও “পোস্টগ্রাজুয়েট স্টাডি এন্ড রিসার্চ অপারচুনিটিস অ্যাট দ্য স্কুল অব ইঞ্জিনিয়ারিং এন্ড অ্যাডভান্স টেকনোলজী” শীর্ষক এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য নিউজিল্যান্ডের ম্যাসে ইউনিভার্সিটিতে পড়ার বিভিন্ন সুযোগ নিয়ে আলোচনা করা হয়।

 

ম্যাসে ইউনিভার্সিটির সিনিয়র প্রভাষক ড. মুহা. আব্দুর রশিদ সেমিনার পরিচালনা করেন। তিনি নিউজিল্যান্ডের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও স্নাতকোত্তর পড়ার জন্য প্রয়োজনীয়ে যোগ্যতা ও বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে শিক্ষার্থীদেরকে অবহিত করেন। যে সব শিক্ষার্থী অর্থনৈতিক প্রতিবন্ধকতার জন্য দেশের বাইরে উচ্চ-শিক্ষা গ্রহণ করতে পারে না তাদের জন্য সম্ভাব্য বিভিন্ন আর্থিক সহায়তা নিয়ে আলোচনা করা হয়।

 

Post MIddle

তড়িৎ ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রেজাউল করিম মজুমদার, কম্পিউটার বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ড. সাজ্জাদ হোসেনসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট