কুষ্টিয়া বিজ্ঞান মেলায় কালেক্টরেট স্কুল প্রশংসিত

MALAকুষ্টিয়ায় বিজ্ঞান মেলায় দর্শনার্থীদের চোখে কালেক্টরেট স্কুল প্রশংসিত হয়েছে। শুক্রবার ২য় দিনেও মেলায় দর্শনার্থীদের উপচে পড়া ভীড় লক্ষ করা গেছে। এদিকে সন্ধ্যার পর মেলা পরিদর্শন করেন, জেলা প্রশাসকের আরডিসি এবং শিক্ষা ও কল্যাণ শাখার ভারপ্রাপ্ত ম্যাজিষ্ট্রেট ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ কুষ্টিয়ার উপাধ্যক্ষ শাশ্বতী শীল। মেলায় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের স্টলে খাতায় দর্শনার্থীরা তাদের মন্তব্যে কালেক্টরেট স্কুলের প্রদর্শিত চিন্তা ধারাকে প্রশংশিত করেন। কালেক্টরেট স্কুল এন্ড কলেজ কুষ্টিয়ার সহকারী প্রধান শিক্ষক আফরোজা আক্তার ডিউ জানান, আমাদের বাচ্চারা অনেক ছোট তবে তাদের উদ্ভাবনী চিন্তা অনেক বড়। আমি আশা করি আমাদের শিক্ষার্থীদের এই চিমত্মা ভাবনা সুধি মহলের মনে কিছুটা হলেও নাড়া দেবে। তাছাড়া এবারই বিজ্ঞান মেলায় আমাদের শিক্ষার্থীদের প্রথম অংশ গ্রহণ। তাই আমি আমাদের শিক্ষার্থীদের প্রচেষ্টাকে সাধুবাদ জানাই।

 

এদিকে এর আগে ‘‘টেকসই উন্নয়নে চাই টেকসই প্রযুক্তি’’ এই শ্লোগানকে সামনে রেখে, বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ায় ৩৭ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৬ উপলক্ষে ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসন কুষ্টিয়ার আয়োজনে কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত প্রধান অতিথি থেকে এ মেলার উদ্বোধন করেন, কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন।

 

Post MIddle

কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব-উল-ফেরদৌস’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর বদরুদ্দোজা, জেলা শিক্ষা অফিসার এস এম ছায়েদুর রহমান, কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেন-উন-নেছা সবুজ প্রমুখ। বিজ্ঞান মেলায় ১৮টি স্কুল সহ ৩৭টি স্টল দেয়া হয়।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট