ঢাবিতে ১ম বর্ষ শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠান

Picture of the Orientationঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বিশ্ববিদ্যালয়ের সকল নিয়ম-কানুন যথাযথভাবে মেনে চলার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, কেউ অন্যায়-অপকর্মে যুক্ত হলে ‘জিরো টলারেন্স’-এর ভিত্তিতে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ (২৬ জানুয়ারি ২০১৬) মঙ্গলবার টিএসসি মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ এবং চারুকলা অনুষদভূক্ত বিভিন্ন বিভাগের ১ম বর্ষ সম্মান শ্রেণির শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতর এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মেহজাবীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান এবং চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের ভাল মানুষ হিসাবে গড়ে ওঠার আহ্বান জানিয়ে বলেন, অন্যথায় তাদের চমৎকার একাডেমিক রেজাল্ট দেশের কোন কাজে আসবেনা। তিনি বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে এবং নেতৃত্বের গুণাবলী অর্জনের মাধ্যমে সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে হবে।

 

 

পছন্দের আরো পোস্ট