সিভাসুতে মহান বিজয় দিবস উদযাপন

????????????????????????????????????

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ২০১৫ উদযাপন করা হয়েছে। দিবসের প্রথম প্রহরে রাত ১২.০১ মিনিটে উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। শ্রদ্ধাঞ্জলি নিবেদনের শুরুতে উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বিশ্ববিদ্যালয়ের পক্ষে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর অনুষদীয় ডিনবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরবর্তীতে শিক্ষক সমিতি, অফিসার সমিতি, হল প্রভোস্টবৃন্দ, বিসিএস (কৃষি) ক্যাডার সার্ভিস, কৃষিবিদ ইনস্টিটিউশন, অনুষদীয় ছাত্র সংগঠন এবং সাংস্কৃতিক সংগঠন সমূহ একে একে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এরপর শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য শহীদ মিনার উন্মুক্ত করে দেয়া হয়।

 

Post MIddle

বিজয় দিবসের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল সকাল ৮টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনার চত্বরে জাতীয় পতাকা উত্তোলন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় অনুষদীয় ডিন, ছাত্রকল্যাণ পরিচালক, প্রক্টর, প্রভোস্টসহ পদস্থ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। সকাল ১০টায় শিক্ষক-কর্মকর্তা একাদশ বনাম ছাত্র একাদশ প্রীতি ক্রিকেট ম্যাচ, ছাত্রীদের দাবা ও কেরাম প্রতিযোগিতা, শিক্ষিকা বনাম ছাত্রী প্রীতি ব্যাডমিন্টন, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

সন্ধ্যা ৬.৩০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।#

 

 

লেখাপড়া২৪.কম/সিভাসু/পিআর/আরএইচ-৫০০১

পছন্দের আরো পোস্ট