ইবিতে অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার রোববার শুরু

ইবিইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের অপেক্ষমাণ তালিকার ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার আগামী রবিবার ও মঙ্গলবার (১৩ ও ১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

 

প্রতিটি বিভাগের আসন খালি থাকা সাপেক্ষে ওই ‍দুই দিন সকাল ৯টা থেকে নিজ নিজ ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে এ সাক্ষাৎকার শুরু হবে।

 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে শুক্রবার কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

 

Post MIddle

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, এ বছর মেধা তালিকার ভর্তি সাক্ষাৎকার শেষে ২৫টি বিভাগে ১৬৯৫ আসনের মধ্যে ৬৫৬টি আসন খালি রয়েছে। যার মধ্যে ‘এ’ ইউনিটে ২৩টি, ‘বি’ ইউনিটে ২০৮টি, ‘সি’ ইউনিটে ১০৩টি, ‘ডি’ ইউনিটে ৭০টি, ‘ই’ ইউনিটে ৬২টি, ‘এফ’ ইউনিটে ৪৭টি এবং ‘জি’ ইউনিটে ৬৩টি আসন খালি রয়েছে।

 

অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির ক্ষেত্রে ভর্তিচ্ছুদের অবশ্যই সাক্ষাৎকারের সময় এসএসসি ও এইচএসসির মূল সনদপত্র, নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ও স্ব স্ব ইউনিট সমন্বয়কারী বরাবর লিখিত আবেদন সঙ্গে আনতে হবে। এ ক্ষেত্রে ৮টি ইউনিটের মধ্যে শুধুমাত্র ‘এইচ’ ইউনিটের অপেক্ষমাণ তালিকার ভর্তিচ্ছুদের ১২ ডিসেম্বরের মধ্যে ইউনিট সমন্বয়কারী বরাবর আবেদন করতে বলা হয়েছে। এ ছাড়া অপেক্ষমাণ তালিকা থেকে যারা ভর্তির সুযোগ পাবেন তাদের আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ভর্তি সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সম্পন্ন করতে হবে।

 

সাক্ষাৎকার সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd থেকে জানা যাবে।#

 

 

লেখাপড়া২৪.কম/ইবি/আরএইচ-৪৯২৮

পছন্দের আরো পোস্ট