আঞ্চলিক বিতর্কে সেরা রাবি

ru photoজাতীয় তথ্যপ্রযুক্তি বিষয়ক বিতর্ক উৎসবের রাজশাহী আঞ্চলিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। রাজশাহী আঞ্চলিক পর্যায়ের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), জয়পুরহাট সরকারি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ, নওগাঁ সরকারি কলেজ, রাজশাহী কলেজ, এক্সিমব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুটি দল।

 

চূড়ান্ত প্রতিযোগিতায় রাজশাহী কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়-১ দলটি। চ্যাম্পিয়ন ও রানারআপ দুটি দলই ঢাকার চূড়ান্ত প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।

 

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সম্মেলন কক্ষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজান উদ্দিন।

 

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ডিবেট ফেডারেশনের (বিডিএফ) সভাপতি সঞ্জীব সাহা এবং ক্যাম্পাস টু ক্যারিয়ার এর সংগঠক সাব্বিরুল ইসলাম।

 

চ্যাম্পিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয় দলের সদস্যরা হলেন ফাহমিদা আফরোজ, মনিরুল আসলাম অপু ও তাসনিম ওয়াসিক রশিদ।

 

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর ঢাকার জাতীয় প্রেসক্লাবে এই উৎসবের উদ্বোধন করেন তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ডিসেম্বর ও জানুয়ারি দুই মাসব্যাপী দেশের ১৬টি অঞ্চলে এই প্রতিযোগিতা শেষে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ঢাকায়।#

 

 

লেখাপড়া২৪কম/রাবি/তমাল/আরএইচ-৪৯৩০

পছন্দের আরো পোস্ট