চবি প্রীতিলতা হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

চবি প্রতিনিধি।

আজ (১১ জানুয়ারি ২০২৩) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যায় আইন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুক। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিক অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শফিকুল ইসলাম। চবি প্রীতিলতা হলের আবাসিক শিক্ষক ফারজানা আফরিন রূপা এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) আনিসুল আলম।

জাতীয় সংগীতের মাধ্যমে সূচিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় পতাকা, বিশেষ অতিথি বিশ^বিদ্যালয় পতাকা, প্রীতিলতা হলের আবাসিক শিক্ষক হল পতাকা ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক অলিম্পিক পতাকা উত্তোলন করেন। মশাল হাতে মাঠ প্রদক্ষিণ করেন হলের কৃতি ক্রীড়াবিদ মাহজাবিন সূচি।

Post MIddle

বিচারকদের পক্ষে প্রধান বিচারক চবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রফেসর ড. মোঃ ফরিদুল আলমকে এবং ক্রীড়াবিদদের পক্ষে কৃতি ক্রীড়াবিদ মায়েচিং মার্মাকে প্রধান অতিথি শপথ বাক্য পাঠ করান। প্রীতিলতা হলের কৃতি ক্রীড়াবিদ নুসরাত জাহান তৃণার নেতৃত্বে অনুষ্ঠিত হয় ক্রীড়াবিদদের মার্চপাস্ট।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হলের শিক্ষার্থী হাফসা আক্তার সাদিয়া। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন শাহীনুর আক্তার শাহীন ও মেহেরুন নেসা সুমাইয়া।

উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার, কলেজ পরিদর্শক, হলের প্রভোস্টবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, শহীদ আবদুর রব হলের আবাসিক শিক্ষকবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, শিক্ষকবৃন্দ, অফিস প্রধানবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট