গবিসাস সভাপতি অনিক, সম্পাদক তানভীর

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৯ম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে জাগোনিউজ২৪/প্রতিদিনের সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অনিক আহমেদকে সভাপতি এবং দৈনিক নয়া শতাব্দী পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর আহম্মেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে এক বছর মেয়াদি এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম।

১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহসভাপতি রাকিবুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ আশিকুর রহমান, অর্থ সম্পাদক এস এম নাহিদুজ্জাহান টুটুল সাংগঠনিক সম্পাদক ধীরা ঢালি,দপ্তর সম্পাদক সুপর্ণা রহমান টুছি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সজল সিংহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বরাতুজ্জামান স্পন্দন।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ইহসানুল কবীর আনীন, মো. নাজমুল হাসান তানভীর। সাধারণ সদস্য হিসেবে মো. আখলাক-ই-রসুল ও জুয়েল মণ্ডলের নাম ঘোষণা করা হয়েছে।

Post MIddle

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি মো. রোকনুজ্জামান মনি এবং সহ-সভাপতি রকিবুল ইসলাম অয়ন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) ড. মোঃ আবুল হোসেন, রেজিস্ট্রার এস তাসাদ্দেক আহম্মেদ, গবিসাসের উপদেষ্টা মোঃ রিফাত মেহেদী, মোহাম্মদ রনি খাঁসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

কমিটি ঘোষণার পর গবিসাসের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়। গবিসাসের প্রতিষ্ঠাবার্ষিকী ১০ই ফেব্রুয়ারী উদযাপন করা হলেও করোনা মহামারীর কারণে একদিন আগেই কমিটি ঘোষনা করার দিনই প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন সম্পন্ন করা হয়।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এছাড়া ঢাবি, জাবি, কুবি, রাবি, ববি, শাবিপ্রবি, শেকৃবি, জবি, চবি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো এ কমিটিকে অভিনন্দন জানিয়েছে।

পছন্দের আরো পোস্ট