রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক সময়ের আলো পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদ শুভ্র এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের প্রতিনিধি ওয়াসিফ রিয়াদ।

Post MIddle

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (রুরু) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে রুরু। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-রুরুর মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা।

কমিটির অন্যরা হলেন

সহ-সভাপতি আশিক ইসলাম ও মুজাহিদ হোসেন, যুগ্ম সম্পাদক রাজু আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব, সহ-সাংগঠনিক সম্পাদক এমএ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত, দপ্তর সম্পাদক ফুয়াদ পাবলো, প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর খালিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান মিলু, ক্রীড়া সম্পাদক মিনহাজ আবেদিন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক তানভীর তুষার, অভ্যর্থনা ও সাংস্কৃতিক সম্পাদক মারজিয়া আকতার এবং কার্যনিবাহী সদস্য স্বজন রায়, অমর্ত্য রায়, সুফিয়ান সিফাত ও রায়হান ইসলাম।

পছন্দের আরো পোস্ট