বঙ্গবন্ধু-ডিআইইউ অনলাইন আর্ট কম্পিটিশনের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আয়োজিত ‘বঙ্গবন্ধু-ডিআইইউ অনলাইন আর্ট কম্পিটিশন ২০২১’ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ঢাকার আশুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটির ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চিত্রশিল্পী কারু তিতাস ও চিত্রশিল্পী আমিনুল হাসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক অ্যাফেয়ার্সের ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক এ এম এম হামিদুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী একেএম ফজলুল হক, সহযোগী ডিন অধ্যাপক ড. ফারহানা হেলাল মেহতাব, স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান, লাইব্রেরিয়ান ড. মো. মিলন খানসহ বিজয়ী শিক্ষার্থীদের অভিভাবকরা।

Post MIddle

গত ২১ আগস্ট ২০২১ এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করেছিলেন দেশবরেণ্য চিত্রশিল্পী মুস্তাফা মনোয়ার। প্রতিযোগিতার ক বিভাগ-কলেজ শাখা থেকে চ্যাম্পিয়ন হয়েছেন ফৌজদারহাট ক্যাডেট কলেজের শিক্ষার্থী মো. ইশমাম আহমেদ এবং রানারআপ হয়েছেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের শিক্ষার্থী নাফিসা মালিয়াত এশামনি। অপরদিকে খ বিভাগ-বিশ্ববিদ্যালয় শাখা থেকে চ্যাম্পিয়ন হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী সামান্তা সাজ্জাদ শ্রাবণী এবং রানার আপ হয়েছেন গভ. কলেজ অব অ্যাপ্লাাইড হিউম্যান সায়েন্সের শিক্ষার্থী নাজমুন নাহার রিপা।

উভয় বিভাগ থেকে চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার হিসেবে নগদ ১০,০০০ টাকা ও সনদ এবং রানারআপদের হাতে নগদ ৫০০০ টাকা ও সনদ তুলে দেওয়া হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল প্রতিযোগীকে খুব শিঘ্রই পাঠানো হবে ই- সার্টিফিকেট।

অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের আঁকা চিত্রকর্মগুলো ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির লাইব্রেরিয়ান ড. মো. মিলন খানের কাছে হস্তান্তর করা হয়। চিত্রকর্মগুলো বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির বঙ্গবন্ধু কর্নারে সংরক্ষিত থাকবে।

উল্লেখ্য, দেশের ১০টি জেলা থেকে মোট ২৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন।

পছন্দের আরো পোস্ট