চুয়েটের টিএসসি পরিদর্শনে ইউজিসি সদস্য

চুয়েট প্রতিনিধি।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)-এর মাননীয় সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের মহোদয় গতকাল (২৩ জানুয়ারি) শনিবার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ নবনির্মিত ছাত্র-শিক্ষক মিলনাতয়ন (টিএসসি) ভবন পরিদর্শন করেছেন।

এ সময় চুয়েট ক্যাম্পাসে তাঁকে স্বাগত জানান মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। পরিদর্শনকালে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রেজাউল করিম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মুহাম্মদ কামরুজ্জামান, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ তারেকুল আলম, উপ-ছাত্রকল্যাণ পরিচালক ড. মো. আরাফাত রহমান ও হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর কার্যালয়ে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময়কালে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম চুয়েটের সামগ্রিক চিত্র এবং ভবিষ্যত কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন। পাশাপাশি চুয়েটের চলমান অগ্রগতি এগিয়ে নিতে ইউজিসি’র পক্ষ থেকে চলমান সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট