ঢাবি শিক্ষকদের জন্য কর্মশালা অনুষ্ঠিত

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং-এর উদ্যোগে ঢাবি শিক্ষকদের জন্য “How to write a Research Proposal (PhD & Project)” শীর্ষক এক কর্মশালা গত ৬ জানুয়ারি, ২০২১ ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে সংযুক্ত থেকে এই কর্মশালার উদ্বোধন করেন। তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়নে সেন্টার-এর ভূমিকার প্রশংসা করেন। তিনি শতবর্ষের দ্বারপ্রান্তে উপনীত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার গুণগত মান বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন। কর্মশালায় স্বাগত বক্তব্য প্রদান করেন সেন্টারের পরিচালক অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান।

Post MIddle

এতে ঢাবি ভূতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. কাজী মতিন উদ্দিন আহমেদ এবং পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইসতিয়াক এম. সৈয়দ যথাক্রমে “How to write a Scientific Project Proposal” এবং “How to write a PhD Proposal” বিষয়ে আলোচনা করেন। এসময় সেন্টারের অতিরিক্ত পরিচালক ড. এ.টি.এম. সামছুজ্জোহা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং উচ্চ শিক্ষায় সফলতা অর্জনের লক্ষ্যে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য ধারাবাহিক কর্মশালার আয়োজন করে আসছে।

পছন্দের আরো পোস্ট