মসজিদের পূননির্মাণ কাজ উদ্বোধন ও শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক।

ছয়ঘরিয়া বায়তুল মামুর জামে মসজিদের পূননির্মাণ কাজের উদ্বোধন ও এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার রাত ৯টায় ছয়ঘরিয়া বায়তুল মামুর জামে মসজিদ প্রাঙ্গণে প্রাইড ফাউন্ডেশনের আয়োজনে এ অনুষ্ঠানে প্রফেসর আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু।

এসময় তিনি বলেন, ‘প্রাইড ফাউন্ডেশন এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। সামাজিক উন্নয়নের পাশাপাশি এতিমখানা, মসজিদ, হাসপাতাল ও পাঠাগার নির্মাণসহ মানুষের জন্য ধারাবাহিকভাবে উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে প্রাইড ফাউন্ডেশন। এছাড়া অসহায়, দুস্থ ও অসুস্থ মানুষের চিকিৎসা সহায়তাসহ করোনাকালীন সময়ে মানুষের পাশে থেকে সহযোগিতা করেছে প্রতিষ্ঠানটি। এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতার মাধ্যমে প্রতিষ্ঠানটি আরো এগিয়ে যাবে বলে আমি মনে করি।’

Post MIddle

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজু, শরিফুজ্জামান ময়না, রবিউল ইসলাম, প্রাইড ফাউন্ডেশনের ম্যানেজার ইব্রাহিম খলিল, দৈনিক সাতঘরিয়া পত্রিকার বার্তা সম্পাদক আব্দুর রহমান প্রমুখ। এসময় স্থানীয় মুসুল্লি ও এলাকার বিভিন্ন পর্যায়ের মানুষ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন প্রাইড ফাউন্ডেশনের ম্যানেজার ইব্রাহিম খলিল।

ক্যাপশন: ছয়ঘরিয়া বায়তুল মামুর জামে মসজিদের পূননির্মাণ কাজের উদ্বোধন ও এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু।

পছন্দের আরো পোস্ট