জাবিতে নব নির্মিত পরিবহন অফিস ভবন ও ডিপো উদ্বোধন

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিশমাইল এলাকায় আজ নব নির্মিত পরিবহন অফিস ও পরিবহন ডিপো উদ্বোধন করা হয়েছে। অনলাইনে উদ্বোধনকালে প্রধান অতিথির ভাষণে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানান। এসময় তিনি বলেন, নব নির্মিত পরিবহন অফিস ও ডিপো’র ফলে পরিবহন সেবা বৃদ্ধি পাবে। নতুন স্থানে বড় পরিসরে পরিবহন অফিস স্থানান্তরিত হওয়ায় সেবার মান বাড়ানোর সুযোগ সৃষ্টি হবে।

উপাচার্য সবাইকে শরীর-স্বাস্থ্যের প্রতি যতœবান হয়ে নিষ্ঠার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নূরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. আলী আজম তালুকদার, অতিরিক্ত ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. খো. লূৎফুল এলাহী, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি উপস্থিত ছিলেন।

পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক তাঁর বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অবকাঠামো পরিবর্তনের সঙ্গে পরিবহন অফিসও আমূল বদলে দেয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। বর্তমানে পরিবহন অফিস সর্বমোট ৬৫টি গাড়ি দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অফিসার, কর্মচারিদের সেবা প্রদান করছে।

পছন্দের আরো পোস্ট