জবি বাঁধনের সভাপতি হলেন তাসনিম,সম্পাদক মাহিয়ান

জবি প্রতিনিধি।

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে মনোবিজ্ঞান ১২ তম ব্যাচের তাসনিম জান্নাতি ও আইন ১৩ তম ব্যাচের মাহিয়ান এ. কে মাহমুদ কে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।
গত সোমবার (১৪ ডিসেম্বর) বাঁধনের অফিসিয়াল প্যাডে ঢাকা সিটি জোনের জবি ইউনিটের ২০২১ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এটি জবি ইউনিটের ১৫ তম কার্যনির্বাহী কমিটি।
নবগঠিত এই কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসী তমা, আবিদ হাসান দিপু, সহ-সাধারণ সম্পাদক মেহনাজ পারভীন, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আল মামুন সানি, কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস নিশি, দপ্তর সম্পাদক আরাফাত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরাইয়া আহমেদ, তথ্য ও শিক্ষা সম্পাদক রাসেল আকন্দ এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন শাকিল হোসেন, রিয়াজ ভূইয়া, মিজানুর রহমান, নূরানী, রবিউল ইসলাম।
Post MIddle
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক রক্তদান অব্যহত রাখতে ও অসহায় রোগীদের জীবন বাঁচাতে রক্ত যুদ্ধাদের সদা প্রস্তুত থাকার আহ্বান জানান। পাশাপাশি সকলকে রক্তদানে আগ্রহী করার জন্য ক্যাম্পাসে ক্যাম্পেইন করার আশ্বাস দেন।
সদ্য সাবেক সভাপতি মোঃ মোতাহের হোসেন মজুমদার বলেন, “বাঁধন” কাজের জায়গা, পোস্ট পজিশন এর জায়গা না। আমরা যারা বাঁধন এর সাথে যুক্ত সবাই বাঁধন কর্মী হিসেবে পরিচয় দিতে পছন্দ করি। সংগঠন পরিচালনার ক্ষেত্রে কর্মীদের মধ্যে থেকে কিছু কর্মীদের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয় যা কার্যকরী কমিটি হিসেবে পরিচিত। বিচার বিশ্লেষণ করে দক্ষতা ভিত্তিতে এই দায়িত্ব গুলো ভাগ করে দিয়েছি আমরা। আশা করি সবাই দায়িত্বশীল হয়ে মানুষের উপকার করবে।
উল্লেখ্য যে, ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এই স্লোগানে ১৯৯৭ সালের ২৪ অক্টোবর স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ যাত্রা শুরু করে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২রা মে, ২০০৬ সাল থেকে এর কার্যক্রম শুরু করে।
পছন্দের আরো পোস্ট