আলোর দিশা ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) আলোর দিশা বাংলাদেশ (আদিবা) শাখার ২০২০-২১ কার্যবর্ষের জন্য ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

গত ১৮ নভেম্বর সভাপতি হিসবে আনিছুর রহমান সাইমন ও সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের আয়েশা বিনতে রাশেদ তিথীকে নির্বাচিত করার পর আজ এ পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে মার্কেটিং বিভাগের নীপা খাতুন, বাংলা বিভাগের মাইদুল ইসলাম, ম্যানেজমেন্ট বিভাগের জামশেদ হোসাইন ও ফোকলোর বিভাগের মোস্তা হাবিবুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের হাসান খন্দকার, আইন বিভাগের ফয়সাল মাহমুদ আল-মারজান ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শাফিয়া হক স্বর্ণা নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে ওবাইদুল্লাহ আহমেদ হুসাইন ও সহ-সাংগঠনিক সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের মেহেদী হাসান মেহেদি, অর্থ সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের আফজালুল হক সোহাগ, অফিস সম্পাদক ইংরেজি বিভাগের মেহেদী হাসান মুন্না, মিডিয়া এণ্ড পাবলিকেশন আরবি বিভাগের পল্লব আহমেদ সিয়াম, রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সম্পাদক মোঃ আরফান হেসাইন, লাইব্রেরি সম্পাদক- ময়ুমী কাজী ও সহকারী লাইব্রেরি সম্পাদক পারভেজ রানা পলাশ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য,সভাপতি সাইমন ও সাধারণ সম্পাদক তিথীর স্বাক্ষরিত এক বিবৃতিতে আজ (২৮-১১-২০২০) এ কমিটি ঘোষণা করা হয় যা আগামী ২০২০-২১ শিক্ষাবর্ষ পর্যন্ত কর্যকর থাকবে।

পছন্দের আরো পোস্ট