ঢাবি শিক্ষকদের জন্য কর্মশালা অনুষ্ঠিত

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং-এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য ‘কারিকুলাম ডেভেলপমেন্ট’ শীর্ষক দু’দিনব্যাপী এক কর্মশালা গত ২৩ ও ২৬ নভেম্বর ২০২০ ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় স্বাগত বক্তব্য প্রদান করেন সেন্টারের পরিচালক অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান।

এতে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সুব্রত কুমার আদিত্য, ঢাবি ক্রিমিনোলজি বিভাগের অধ্যাপক ড. জিয়া রহমান, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক ড. মাহবুব আহসান খান এবং ভাষাবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সৈয়দ শাহরিয়ার রহমান যথাক্রমে “Faculty Guidelines & Curriculum Development”, “Faculty Guidelines & Curriculum Development-Faculty of Social Sciences & relevant Institutions” ,  “Hands on Training and overall aspects of Curriculum Development” Ges “Faculty Guidelines & Curriculum Development-Faculty of Arts & relevant Institutions” বিষয়ে আলোচনা করেন। এসময় সেন্টারের অতিরিক্ত পরিচালক ড. এ.টি.এম. সামছুজ্জোহা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য ধারাবাহিকভাবে কর্মশালার আয়োজন করে আসছে।

পছন্দের আরো পোস্ট