লেখক ও গুনীজন সম্মাননা পেলেন আনোয়ার হাবিব কাজল

নিজস্ব প্রতিবেদক।

চাঁদপুর জেলার পাঠক প্রিয় দৈনিক চাঁদপুর প্রতিদিনের  লেখক ও গুনীজন সম্মাননা  পেলেন  ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) মোঃ  আনোয়ার হাবিব কাজল।

গত ২৮ নভেম্বর ২০২০ দৈনিক চাঁদপুর প্রতিদিনের এক দশক পূর্তি  অনুষ্ঠানে এ সম্মানণা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান ভার্চুয়ালি যোগদেন  শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিস্ট চিকিৎসক ডাঃঃ জে আর ওয়াদুদ টিপু এবং চাঁদপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল। দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলার ৮ কৃতি সন্তানকে সম্মাননা প্রদান করা হয়।

আনোয়ার হাবিব কাজল ১৯৯৬ সালে বেক্সিমকো গ্রুপের প্রকাশনা বেক্সিবার্তা এক্সিকিউটিভ হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০০১ সালে দেশের প্রথম ডিজিটাল ম্যাগাজিন ‘ডিজি বাংলা’র (ডিজিটাল বাংলাদেশ) ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে ড্যাফোডিল মাল্টিমিডিয়ায় যোগ দেন।

Post MIddle

পরবর্তীতে ২০০৭ সালে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে সমন্বয়ক হিসেবে যোগ দান করেন। বর্তমানে তিনি দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল  ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আনোয়ার হাবিব কাজল, বাংলাদেশ জনসংযোগ সমিতি, বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি (যুগ্ম সাধারন সম্পাদক) ও চাঁদপুর প্রেস ক্লাবের একজন সম্মানিত সদস্য।

পছন্দের আরো পোস্ট