খুবির উপ-উপাচার্যকে নারী কর্মকর্তা-কর্মচারিদের শুভেচ্ছা

খুবি প্রতিনিধি।

আজ (২১ অক্টোবর ২০২০) খুলনা বিশ্ববিদ্যালয়ে কর্মরত নারী কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা’র সাথে সাক্ষাৎ করে তাঁকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন এবং তাঁর কর্মকালের সাফল্য কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ে প্রথম নারী উপ-উপাচার্য হিসেবে নিযুক্ত হওয়ায় তাদের আনন্দ ও আবেগের অনুভূতি ব্যক্ত করে বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে অব্যাহত অবদান রেখে চলেছেন। তারই ফলশ্রুতিতে এ বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত উপ-উপাচার্যের যোগদান আমাদেরকে প্রেরণা যুগিয়েছে।

নবনিযুক্ত উপ-উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সকল নারী কর্মকর্তা ও কর্মচারিদের প্রতি ধন্যবাদ জানিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়কে সমৃদ্ধির সোপানে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদেরকে নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান।

এ সময় প্রধান চিকিৎসা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ কানিজ ফাহমিদা, সংস্থাপন-৩ শাখা প্রধান উপ-রেজিস্ট্রার বেগম সামছুন্নাহার শিমুল, উপ-রেজিস্ট্রার আফরীন জাহান, নাহিদ পারভীন, সহকারী রেজিস্ট্রার অলোকা রানী দাস, মোছাঃ গুলশান আরা, নার্গিস সুলতানা, সাইদা আক্তারসহ সকল নারী কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট