ইবি রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহন

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহন করেছে। সোমবার বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয় জিমনেসিয়ামের সামনে অনুষ্ঠিত ২০১৯-২০ রোটাবর্ষের প্রথম সাধারণ সভায় নতুন কমিটি দায়িত্ব অনুষ্ঠিদ হয়। পরে ২০১৯-২০ রোটাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়, গত ২২ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী শামিমুল ইসলাম সুমন সভাপতি ও একই বিভাগের শিক্ষার্থী রায়হান বাদশা রিপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। সোমবার কমিটির প্রথম সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

Post MIddle

কমিটির সদস্যরা হলেন,

সহ-সভাপতি আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমান বনি, লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান নিলয়, আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আব্দুর রউফ, যুগ্ন-সাধারণ সম্পাদক বাংলা বিভাগের শিক্ষার্থী তাসমিমা আলম রিতু, সার্জেন্ট আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মুজাহিদুল ইসলাম মোর্শেদ, সহকারী সার্জেন্ট আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জিয়াউর রহমান, অর্থ সম্পাদক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ইবনুর রহমান তুহিন, সহকারী অর্থ সম্পাদক আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুর রাজ্জাক, ক্লাব সার্ভিস ডিরেক্টর লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আলমগীর হোসেন, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী রহমতুল্লাহ, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আবু সুফিয়ান ও ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তাজমুল হক জায়িম।

সভায় সদ্য ডিস্ট্রক সেক্রেটারী জাহিদ হাসান টনি ও যশোস প্রগতির সভাপতি আবু হুরাইরা, বিদায়ী সভাপতি ইমরান নাজির, সম্পাদক আখতার হোসেন আজাদ সহ কমিটির অন্যান্য সদস্যরা এবং নতুন কমিটির সভাপতি শামিমুল ইসলাম সুমন ও সম্পাদক রায়হান বাদশা রিপন সহ কমিরি অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট