শাবির সামাজিক বিজ্ঞান অনুষদের ডীনের বিদায় সংবর্ধনা

শাবি প্রতিনিধিঃ
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মো আব্দুল গনির বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালনার জন্য ডীনদের কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ।একজন যোগ্য মানুষ হিসেবে অধ্যাপক ড. মো. আব্দুল গনি উনার উপর অর্পিত দায়িত্ব সুচারুরুপে পালন করেছেন। আমি উনার সুস্থ ও সুন্দর জীবন কামনা করছি।
Post MIddle
সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক প্রিয়াঙ্কা ভট্রাচার্য সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যাপক ড. আ ক ম মাহবুবুজ্জামান এবং বিদায়ী বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মো আব্দুল গনি।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুল অব এপ্লাইড সাইয়েন্সেস এন্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. আবুল মুকিত মোহাম্মদ মোকাদ্দেস, স্কুল অব এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেস- এর ডিন অধ্যাপক ড. মোহাম্মদ বেলাল উদ্দিন, স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিসষ্ট্রেশানের ডিন অধ্যাপক ড. মনিরুল ইসলামসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকগণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. ফয়সাল আহম্মদ প্রমুখ।
পছন্দের আরো পোস্ট